চিকিৎসকদের জন্য পার্সোনাল ব্র্যান্ডিং – আল আমিন আইটি

পার্সোনাল ব্র্যান্ডিং একজন চিকিৎসকের জন্য খুবই গুরুত্বপূর্ণ বিষয়। পার্সোনাল ব্র্যান্ডিং করার দ্ধারা একজন চিকিৎসক সামাজিকভাবে নিজের একটি উপস্থিতি যেভাবে তৈরি করতে পারেন সেই সাথে একটি নির্দিষ্ট গ্রুপের মানুষের সাথে সহজে যুক্ত হতে পারেন। যার ফলে চিকিৎসকের জন্য রোগীদের সাথে যোগাযোগ করা এবং একটি নির্দিষ্ট গ্রুপের রোগীদের সাথে যুক্ত হওয়া খুবই সহজ হয়। 

চিকিৎসকদের জন্য পার্সোনাল ব্র্যান্ড হচ্ছে একটি আশীর্বাদ সরূপ। বর্তমান সময়ে সাধারণ মানুষের একটি দিনের ১ভাগই চলে যাচ্ছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলোতে। নানা কন্টেন্ট ভিড়ে সাধারণ মানুষ নিজেকে হারিয়ে ফেলছে, যার ফলে নিজের স্বাস্থ্য, দেহ এবং মন নিয়ে কোন চিন্তা না করে অন্য সকল বিষয় নিয়েই বেশি দুশ্চিন্তা করে থাকে। একজন চিকিৎসক নিজের পার্সোনাল ব্র্যান্ড তৈরি করে সহজেই সেই সকল সাধারণ মানুষের কাছে চলে যেতে পারেন, যাদের মধ্যে নানা সমস্যা থাকলেও তারা আসলে নিজেরাই জানেন না তাদের কোন ধরনের সমস্যায় তারা আক্রান্ত বা এর পরিণতি বা কী? 

পার্সোনাল ব্র্যান্ড তৈরি করা এখন বর্তমান সময়ের চিকিৎসকদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। চিকিৎসক নিজের লাভবানের জন্য পার্সোনাল ব্র্যান্ড তৈরি করবেন না, বরং অন্যের উপকারের জন্যই পার্সোনাল ব্র্যান্ড তৈরি করবেন। 

পার্সোনাল ব্র্যান্ডিং একজন চিকিৎসক সামাজিক রূপরেখা সাধারণ মানুষের কাছে পরিবর্তন করে দিতে পারেন। চিকিৎসকদের উচিত নিজের পার্সোনাল ব্র্যান্ড তৈরিতে মননিবেশ করা যা তার ব্র্যান্ড ইমেজ বা সামাজিক চিত্র পরিবর্তনে সহায়ক হবে। পার্সোনাল ব্র্যান্ডিং দ্ধারা একজন চিকিৎসক শুধুমাত্র নিজের ব্যাক্তিগত ব্র্যান্ড তৈরিই করবেন না বরং সমাজের মানুষের কাছে নিজের একটি ডিজিটাল রূপ প্রকাশ করবেন। 

দিন দিন সোশ্যাল মিডিয়া ব্যবহার বৃদ্ধি পাচ্ছে, এই বিষয়টিকেই কাজের লাগানো সময়। অনেক চিকিৎসকেরই ইচ্ছে থাকে বৃহৎ পরিমাণ মানুষের কাছে নিজেকে প্রকাশ করার, বা নিজের লব্ধ নলেজকে কাজে লাগিয়ে বৃহৎ পরিমাণ মানুষকে সাহায্য করার, কিন্তু সেই সুযোগ তারা পান না বলে সেটি করতে পারেন না, কিন্তু পার্সোনাল ব্র্যান্ডিং করার দ্ধারা একজন চিকিৎসক তার ইচ্ছাটি পূর্ণ করতে পারবেন। 

সাধারণত একজন চিকিৎসককে একটি নির্দিষ্ট এলাকার বা গণ্ডির মানুষের সাথেই যুক্ত থাকা সম্ভব হয়, কেননা চিকিৎসক চাইলে অনেকে এক সাথে একেক এলাকায় গিয়ে সেবা দিতে পারবেন না, কিন্তু পার্সোনাল ব্র্যান্ডিং দ্ধারা একজন চিকিৎসক চাইলেই এই কাজটি করতে পারেন না, যার ফলে সেই চিকিৎসক সম্পর্কে মানুষ নানা তথ্য জানতে পারে। 

২০২৪ সালের এই সময়ে চিকিৎসকদের পার্সোনাল ব্র্যান্ডিং করা শুরু করা উচিত, কেননা এটি এখন পার্সোনাল ব্র্যান্ডিং করার সঠিক সময়, হাজারো মানুষের কাছে নিজেকে নিয়ে যেতে পারলে চিকিৎসক হিসেবে আপনি নিজেকে আসলে গর্বিত মনে করবেন। মানুষের সেবার ধর্মকে কাজে লাগাতে চাইলেও চিকিৎসক হিসেবে আপনার পার্সোনাল ব্র্যান্ড তৈরি করা প্রয়োজন। 

কিন্তু কথা হচ্ছে, আপনি ভাবছেন আমি তো চিকিৎসক, আমরা এত সময় কথায় এত কিছু নিয়ে ভাবার? 

আপনার এই উত্তর হচ্ছে, এই সমস্যার সমাধান হচ্ছে আল আমিন আইটি। আমাদের প্রতিষ্ঠান চিকিৎসকদের পার্সোনাল ব্র্যান্ড তৈরি করে নানাভাবে সাহায্য করে থাকে। আমাদের দীর্ঘ দিনের অভিজ্ঞতার আলোকে আমরা বাংলাদেশের প্রথম পার্সোনাল ব্র্যান্ড এবং মেডিকেল মার্কেটিং এজেন্সি যারা কিনা কম বাজেটেই এখন চিকিৎসকের পার্সোনাল ব্র্যান্ডিং যাবতীয় যা যা করার প্রয়োজন সেই সার্ভিস দিয়ে আসছি। বিস্তারিতও জানতে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন, আমাদের টিম থেকে আপনাকে সর্বাধিক সাহায্য করা হবে। আমাদের সাথে WhatsApp যোগাযোগ করার মাধ্যমে আমাদের টিমের সাথে আপনি কনসালটেন্সিও নিতে পারবেন একদম ফ্রীতে। 

বিস্তারিতও জানতে কল করুন – 01304078277

WhatsApp – https://shorturl.at/abjz4 

Al-Amin-It-facebook-Marketing-Services-Icons